1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে এক নারী ইউপি সদস্য’র বিরুদ্ধে হয়রানীর অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৩৪২ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক নারী ইউপি সদস্য’র বিরুদ্ধে বাড়ি দখল, চাঁদাবাজী, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করাসহ অত্যাচার নির্যাতনের অভিযোগ করেছেন একই এলাকার আজমির আলী নামের এক যুবক।

মঙ্গলবার (৪ আগষ্ট) দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করে আজমির। এসময় মোঃ শহিদ মিয়া নামের স্থানীয় এক শিক্ষকসহ হারুন মিয়া, সিরাজ মিয়া, সাহিদ মিয়া, শাহীন মিয়া, জুবায়ের আলী, আসলম মিয়া, দোলন মিয়া নামের যুবকরা উপস্থিত ছিলেন।

উপজেলার সদর ইউনিয়ের যুবলীগ কর্মী আজমির আলী এলাকাবাসীর পক্ষে সংবাদ সম্মেলনে বলেন- গত ইউপি নির্বাচনের পর ৩নং সদর ইউপির মহিলা সদস্য মালেকা বেগম নওয়াগাঁও এলাকার শতাধিক সংখ্যালঘু শব্দকর সম্প্রদায় তাকে ভোট দেয়নি এমন ধারনা থেকে অত্যাচার নির্যাতন ও স্থানীয় লোকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। এনিয়ে গ্রামবাসী নালিশ দিলে ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় সাংসদ ঘটনাস্থল পরিদর্শন করে হিন্দু সম্প্রদায়ের লোকজনদের পাশে থাকার আশ্বাস দেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ইউপি সদস্য মালেকা বেগম জনৈক বিশ^জিৎ গোস্বামী নামে এক ব্যক্তির মার্কেট নির্মাণের ঘটনায় ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। না পেয়ে দোকান ঘরে তালা লাগিয়ে দেন মালেকা। এছাড়া নওয়াগাঁও এলাকার প্রয়াত আছাদ মিয়ার একটি বাড়ি জোর করে দখল করে নেয়ার অভিযোগ করা হয়।

তিনি আরো বলেন, মালেকা বেগম ও তার স্বামী নানু মিয়ার চুরি, ছিনতাইসহ নানা কর্মকান্ডে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। মালেকা বেগম এলাকায় দম্ভ করে বলে বেড়ায় তিনি চেয়ারম্যান-ওসি এদের কাউকেই পরোয়া করেন না।

এব্যাপারে ইউপি সদস্য মালেকা বেগম বলেন, মৌলভীবাজার রোডস্থ একটি ব্রিজের নিচ থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে স্থানীয়ভাবে সমালোচনার ঝড় উঠে, তারা ভাবছে এসব আমি করিয়েছি। এরপর থেকে তারা আমার বিরুদ্ধে মিথ্যা এসব অভিযোগ করছেন। ‘দেশে আইন আছে, পুলিশ আছে-আপনারা আছেন, তদন্ত করে দেখেন, তাদের অভিযোগের সত্যতা পান কিনা। সঠিক তদন্ত করলে তাদের সকল অভিযোগ মিথ্যা প্রমানিত হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..